kalchitro
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কালীগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার


কালচিত্র | আলমগীর হোসেন প্রকাশিত: জুন ২৬, ২০২২, ১১:৩৯ পিএম কালীগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরের কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে নাদিম মোড়ল নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।  

রোববার (২৬ জুন) দুপুরে উপজেলার জামালপুর ইউনিয়নের  চুপাইর গ্রামের মালয়েশিয়া প্রবাসী শরফুদ্দিন মোড়লের পরিত্যক্ত বাড়িতে লাশটি পাওয়া যায়। 

সংবাদ পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে রোববার দুপুরে নিহত ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নাদিম মোড়ল এই গ্রামের খোরশেদ আলম মোড়লের ছেলে। 

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ৮ মাস আগে একই গ্রামের প্রতিবেশী ময়েজ উদ্দিনের মেয়ে নুসরাত জাহানকে প্রেম করে বিয়ে করেন নাদিম। কিন্তু মেয়ের পরিবার এই বিয়ে মেনে নেয়নি এবং নাদিমকে তালাক দেয়ার জন্য মেয়েকে চাপ দিতে থাকে।  

পরবর্তীতে মেয়ের পরিবারের চাপে দেড় মাস আগে নাদিমকে তালাক দেয় নুসরাত। এদিকে, রোববার নুসরাতকে অন্যত্র বিয়ে দেয়ার দিন ধার্য করে তার পরিবার। নাদিমের পরিবারের লোকজনদের দাবি, নুসরাতের বিয়েতে যেন নাদিম কোন প্রকার ঝামেলা করতে না পারে, সেজন্য তাকে হুমকি দেয়া হয়। 

এ বিষয়ে নুসরাতের সাথে কথা বললে তিনি জানান, প্রেম করেই নাদিমের সাথে তার বিয়ে হয়। কিন্ত বিয়ের ২০-২৫ দিন পর থেকেই সে নেশা জাতীয় নানা কিছু সেবন করে তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে। নাদিমের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাকে তালাক দিয়ে বাপের বাড়িতে চলে আসে নুসরাত।
  
লাশ উদ্ধারকরী থানার উপ-পরিদর্শক মো. শামীম আহমেদ বলেন- পরিত্যক্ত ঘর থেকে গলায় উড়না পেচানো ঝুলন্ত অবস্থায় নাদিম মোড়লের মৃতদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশের ময়নাতদন্তের জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দিন  আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, নুসরাতকে অনেক ভালোবাসতো নাদিম। নুসরাত তালাক দিয়ে চলে যাওয়ার পর থেকে নাদিম মানসিকভাবে ভেঙে পড়ে। এদিকে, মেয়েকে অন্যত্র বিয়ে দেয়ার কথা শুনে তা সইতে না পেরে সে আত্মঃহত্যা করেছে বলে ধারণা স্থানীয়দের।

Side banner