kalchitro
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দেলদুয়ার প্রেসক্লাবের নতুন সভাপতি আমিনুর সম্পাদক ডলার


কালচিত্র | • দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২০, ০৯:১১ পিএম দেলদুয়ার প্রেসক্লাবের নতুন সভাপতি আমিনুর সম্পাদক ডলার
বাঁ থেকে- দেলদুয়ার প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি আমিনুর রহমান খান ও সাধারন সম্পাদক আসাদুজ্জমান খান ডলার

দেলদুয়ার প্রেসক্লাবের ২০২০-২০২১ দ্বিবার্ষিক মেয়াদে নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) পূর্ণাঙ্গভাবে ঘোষিত এই নতুন কমিটির সভাপতি পদে আমিনুর রহমান খান (দৈনিক ইত্তেফাক ও সাপ্তাহিক পূর্বাকাশ) ও সাধারন সম্পাদক পদে আসাদুজ্জমান খান ডলার (এশিয়ান টিভি ও দৈনিক দেশবাসী) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটির নির্বাচিত অন্যান্য নেতৃস্থানীয়দের মাঝে- সিনিয়র সহ-সভাপতি সাজেদুল ইসলাম (দৈনিক প্রগতির আলো ও জেটিভি অনলাইন), সহ-সভাপতি মাসুদ রানা (দৈনিক যায় যায় দিন ও এশিয়ান এইজ), যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর সিদ্দিকী রোকন (দৈনিক কালের স্রােত), সাংগঠনিক সম্পাদক ফারুক উজ-জামান খান চঞ্চল (দৈনিক সোনালী খবর), কোষাধ্যক্ষ খলিলুর রহমান (সাপ্তাহিক লোকধারা), দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম (গ্লোবাল টিভি), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাহমুবুবুর রহমান বাদল (দৈনিক আমার সময়, সাপ্তাহিক শোষিতের কন্ঠ ও কালচিত্র অনলাইন ডটকম) এবং ক্রীড়া সম্পাদক জাহিদ হাসান (উত্তরার বাণী) বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত হন।

নবগঠিত এই কমিটির কার্য নির্বাহী সদস্যরা হলেন, খালিদ হোসেন সিদ্দিকী (দি বাংলাদেশ টুডে ও ৭১ নিউজ টিভি), কামরুল ইসলাম (দৈনিক সংবাদ ও ভোরের সূর্য্য), আবীর আহম্মেদ (সাপ্তাহিক পূর্বাকাশ) ও মাসুকুল হক মুরাদ  (দৈনিক লোককথা)।

এর আগে শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। আমিনুর রহমান খানের সভাপতিত্বে সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন বিদায়ী সাধারন সম্পাদক খালিদ হোসেন সিদ্দিকী। আয়-ব্যয়ের হিসাব পেশ করেন কোষাধ্যক্ষ খলিলুর রহমান। দ্বিতীয় পর্বে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এমআরবি/এস

Side banner