kalchitro
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

সিলেটে বন্যার্তদের ১০ ট্রাক খাবার দিচ্ছেন ডিপজল


কালচিত্র | বিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২০, ২০২২, ০৯:৩৩ পিএম সিলেটে বন্যার্তদের ১০ ট্রাক খাবার দিচ্ছেন ডিপজল
মনোয়ার হোসেন ডিপজল


সিলেট অঞ্চলে বন্যার পানিতে দুর্বিষহ জীবনযাপন করা মানুষদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিলেন প্রযোজক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

ফেসবুক লাইভে এসে তিনি বন্যা কবলিতদের জন্য ১০ ট্রাক খাবার পাঠাচ্ছেন বলে জানিয়েছেন।

ডিপজল বলেন, প্রতি সপ্তাহে ২ ট্রাক খাবার সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলে পাঠানোর উদ্যোগ নিয়েছি। এর মধ্যে থাকবে চিড়া-গুড়, বিশুদ্ধ পানির সঙ্গে শিশু খাবার। বন্যাদুর্গত এলাকায় খাবার স্টোর করা কঠিন। আবার রান্না করার মতো খাবারও পাঠানো সম্ভব নয়। আগুন জ্বালানো যাবে না। তাই সব ভেবে-চিন্তে প্রতি সপ্তাহে দুই ট্রাক করে খাবার পাঠাবো।

মোট ১০ ট্রাক খাবার পাঠাবেন বলে জানান  অভিনেতা। বন্যা পরিস্থিতি যাতে দ্রুত স্বাভাবিক হয় সেই আশাও ব্যক্ত করেন ডিপজল। সমাজের অন্যান্য বিত্তবানদের এগিয়ে আসতে আহ্বান জানান ডিপজল। যাতে দুর্যোগ মোকাবিলায় সিলেটবাসী উপকৃত হন।

চলচ্চিত্র তারকাদের মধ্যে শাকিব খান এবং অনন্ত জলিলও বানভাসি মানুষদের পাশে দাঁড়ানো ঘোষণা দিয়েছেন। শাকিব খান নিজ উদ্যোগে মোটা অঙ্কের টাকা সহায়তা দিচ্ছেন বলে জানিয়েছেন। পাশাপাশি বন্যার্তদের জন্য তহবিল গঠনের উদ্যোগ নিয়েছেন।

অনন্ত জলিল জানান, তিনি প্রতিবছর ১০ থেকে ১২টি গরু কোরবানি দিয়ে থাকে। এ বছর একটি গরু কোরবানি দেবেন। ১০-১২ টি গরু কোরবানি না দিয়ে সেই টাকা পাঠাবেন সিলেট বিভাগের বন্যার্দের সহায়তায়।

Side banner