kalchitro
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ কমিটিতে ধারাভাষ্যকার কুমার কল্যাণ


কালচিত্র | কালচিত্র ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ১২:২১ এএম আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ কমিটিতে ধারাভাষ্যকার কুমার কল্যাণ

জাতীয় ক্রীড়া ধারাভাষ্যকার কুমার কল্যাণ বাংলাদেশ আওয়ামী লীগের নবগঠিত যুব ও ক্রীড়া উপ কমিটিতে স্থান পেয়েছেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে শনিবার তিন বছর মেয়াদী এ কমিটির অনুমোদন দেয়া হয়। ক্ষমতাসীন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির চেয়ারম্যান হয়েছেন মোজাফফর হোসেন পল্টু। কো-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন হারুনুর রশিদ। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও জাতীয় সংসদের হুইপ মাশরাফী বিন মোর্তজাকে সদস্য সচিব করা হয়েছে। 

যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য হিসেবে মনোনীত হওয়ায় আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক এবং সদস্য সচিবের প্রতি কৃতজ্ঞতা জানান দেশের নামকরা এ ধারাভাষ্যকার। সততার সঙ্গে তিনি দায়িত্ব পালনের অঙ্গীকারও করেন।   

কুমার কল্যাণের গ্রামের বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার দরাজহাট ইউনিয়নের ছাতিয়ানতলা। ২০০৬ এ বাংলাদেশ বেতার,২০০৮ এ বিটিভিতে ধারাভাষ্য শুরু। ২০১৩ তে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আয়োজন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ধারাভাষ্যের জন্য মাননীয় প্রধানমন্ত্রী কতৃক সন্মাননা লাভ করেন।

Side banner