kalchitro
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

সেন্টমার্টিন সাগরে ডুবে যুবকের মৃত্যু


কালচিত্র প্রকাশিত: আগস্ট ২১, ২০২০, ০৯:১৬ পিএম সেন্টমার্টিন সাগরে ডুবে যুবকের মৃত্যু

প্রবালদ্বীপ সেন্টমার্টিনে সাগরে গোসল করতে নেমে নাছির উদ্দীন (২০) নামের এক যুবকের আকস্মিক মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১১ টায় তিন বন্ধু মিলে উত্তর – পশ্চিম সংলগ্ন বীচে গোসল করার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহত নাছির পশ্চিম পাড়ার সাবেক মেম্বার মোক্তার আহমদের ছোট ছেলে। প্রত্যক্ষদর্শী ফারুক বলেন, আমরা তিন বন্ধু সাগরে গোসল করছিলাম। হঠাৎ স্রোতের টানে সাগরের পানি আমাদের নিয়ে যাচ্ছিল। আমরা দুই বন্ধু কোনমতেই প্রাণ নিয়ে তীরে উঠে দেখি, নাছির সাগরে ডুবে যাচ্ছে। তাড়াতাড়ি নৌকা নিয়ে আমরা এগিয়ে যায়, কিন্তু নাছিরকে খুঁজে পাচ্ছিলাম না। অনেকক্ষণ খুঁজাখুঁজির প্রায় ৩০ মিনিট পর দেখি নাছির আপনা-আপনি ভেসে উঠছে। আমরা দ্রুত তাকে নৌবাহিনীর জাহাজে নিয়ে যায়। কিন্তু ততক্ষণে নাছির আর ছিলনা। আমরা প্রাণে বাঁচলেও নাছিরকে বাঁচাতে পারলামনা।

এদিকে এই আকস্মিক মৃত্যুতে পুরো সেন্টমার্টিনে শোকের ছায়া পড়েছে। নিহতের বাড়ির চারপাশে এক করুণ আর্তচিৎকার শোনা যাচ্ছে। নাছিরের আরেক বন্ধু কামাল বলেন, খুব ভদ্র ও বিনয়ী বন্ধু ছিল সে। তার অকাল প্রয়াত সত্যিই খুব কষ্টকর।
নাছিরের বড় ভাই জয়নাল বলেন, আমার ছোট ভাই নাছির সকালে নাস্তা করার পর ঘর থেকে বের হয়। এরমধ্যেই এই দুঃসংবাদ। তিনি বলেন, বাবা- মা দ্বীপের বাইরে অবস্থান করছে। এবং আত্মীয়-স্বজনও আসার কথা। ওনারা দ্বীপে পৌঁছানোর পর দাফনকাজ করা হবে বলে জানান নিহতের বড় ভাই।

Side banner