kalchitro
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

অল্পের জন্য প্রাণে বাচলেন মডেল সাজ্জাদ


কালচিত্র | কালচিত্র ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩, ০৯:৫৪ এএম অল্পের জন্য প্রাণে বাচলেন মডেল সাজ্জাদ

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আহত হলেও নিশ্চিত মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন ঢাকাই শো-বিজের নতুন মুখ সাজ্জাদ চৌধুরী। বুকের ডান পাশের পাজরে আঘাত পেয়েছেন সাজ্জাদ। তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। এ সময় তার সঙ্গে ছিলেন দুই বন্ধু। সামান্য চোট পেলেও তাদের আঘাত গুরুতর নয় বলে জানা গেছে।

বৃহস্পতিবার রাতে দুর্ঘটনার ব্যাপারে সাজ্জাদ জানান, বুধবার দিবাগত রাত ২টার দিকে পুবাইলের একটি শুটিংস্পট থেকে উত্তরা ফিরছিলেন তিনি ও তার দুই বন্ধু মো. মনির ও মো. রনি।। সাজ্জাদ নিজেই তার গাড়িটি চালাচ্ছিলেন। 


স্টেশন রোডের শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর ওপর একটি লরি পেছন থেকে তার গাড়িটিকে সজোরে ধাক্কা দিলে সামনে থাকা একটি কন্টেইনার ভ্যানের পেছন দিকে তার প্রাইভেট কারের সম্মুখভাগ অনেকখানি ঢুকে যায়। এতে গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। চালকের আসনে থাকা সাজ্জাদ বুকে আঘাত পান। তবে দ্রুত তিনি গাড়ি থেকে নেমে আসেন।


তার দুই সঙ্গী মনির ও রনি এবং সেখানে উপস্থিত স্থানীয়দের সহায়তায় তাৎক্ষণিক অজ্ঞান অবস্থায় তাকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। ডান পাজরে ব্যথা ও হালকা শ্বাসকষ্টে ভুগছেন বলে জানিয়েছেন দেশের মডেলিং জগতের এই তরুণ মুখ।

সাজ্জাদ চৌধুরী বলেন, 'বুকের ডান পাশে খানিকটা জায়গায় রক্ত জমাট বেধেছে আর ব্যথা আছে । বাসায় ট্রিটমেন্ট চলছে । আলহমদুলিল্লাহ্ সবার দোয়ায় ভাল আছি।  এখন ভালো আছি । আশা করি দ্রুতই কাজে ফিরতে পারবো। বন্ধু-বান্ধব, সহকর্মীদের অনেকেই খবর নিচ্চছেন। তাদের আন্তরিক ধন্যবাদ।'


মাত্র ক'দিন আগেই একটি ভিডিও গানের শুয়টিং শেষ করে দেশে ফিরেছেন সাজ্জাদ চৌধুরী। আরটিভি প্রোডাকশনের বেশ কয়েকটি গানের ভিডিওতে কাজ করেছেন সাজ্জাদ। প্রীতিমসহ দেশ-বিদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের এলবামে কাজের পাশাপাশি নিজেও স্ক্রিপ্ট, চিত্রনাট্য লিখছেন নতুন কাজের পরিকল্পনা মাথায় রেখে।


সম্প্রতি পুরান ঢাকার ঐতিহ্যবাহী সাকরাইন উৎসব উপলক্ষে আরটিভি'র একটি ভিডিও গানের মাধ্যমে বেশ জনপ্রিয়তা কুড়িয়েছেন শো-বিজের এই তরুণ ক্রেজ।

Side banner