kalchitro
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

টাঙ্গাইল -৬: নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ নেতাকর্মী ও ভোটাররা


কালচিত্র | দেলদুয়ার সংবাদদাতা প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪, ১২:৫৪ এএম টাঙ্গাইল -৬: নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ নেতাকর্মী ও ভোটাররা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল -৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, স্বতন্ত্র ও বিভিন্ন দলের মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নাগরপুর উপজেলার ১২টি এবং দেলদুয়ার উপজেলার ৮টি ইউনিয়ন নিয়ে গঠিত টাঙ্গাইল-৬ আসন। 

সরেজমিন ঘুরে দেখা যায়, এ আসনে একাধিক প্রার্থী থাকলেও সৎ ও পরিষ্কার ভাবমূর্তির অধিকারী হিসেবে নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এগিয়ে রয়েছেন। তিনি দিনরাত গণসংযোগ ও ভোটারদের কাছে ছুটে চলেছেন। 

গত ৫ বছরে তিনি এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। সেজন্য দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ ভোটাররাও তাকে আবারো বিজয়ী করতে মাঠে নেমেছেন। 

এদিকে, দলের গুটি কয়েক নেতাকর্মীকে সাথে নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তারেক শামস খান হিমু ঈগল প্রতীক নিয়ে  প্রচারণা চালাচ্ছেন। এছাড়া আওয়ামী লীগের বিভিন্ন পদে থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ব্যারিস্টার আশরাফুল ইসলাম (ট্রাক প্রতীক) ও  সৈয়দ মাহমুদুল ইলাহ লিলু (বাঁশি প্রতীক) নির্বাচন করছেন। 

জাতীয় পার্টি থেকে আবুল কাশেম (লাঙ্গল প্রতীক),বাংলাদেশ তরিকত ফেডারেশন থেকে আনোয়ার হোসেন (ফুলের মালা প্রতীক), বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন থেকে খন্দকার ওয়াহিদ (নোঙর প্রতীক), বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে আব্দুল করিম (একতারা প্রতীক) নির্বাচন করছেন।

Side banner