kalchitro
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদের নতুন কমিটি ঘোষণা


কালচিত্র | আলমগীর হোসেন প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩, ১২:৩৩ এএম গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদের নতুন কমিটি ঘোষণা

জমকালো আয়োজনের মধ্য দিয়ে গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদের আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) গাজীপুরের হোতাপাড়া শ্যামলী পিকনিক স্পটে আয়োজিত বনভোজনে নতুন কমিটি ঘোষণা করা হয়।  

সকাল থেকেই নিমন্ত্রিত সাংবাদিকবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ এই মিলনমেলায় অংশগ্রহণ করেন। দৌড় প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, রাফেল ড্র এবং অন্যান্য নানা আয়োজনে সবার অংশগ্রহণ অনুষ্ঠানকে পরিপূর্ণ করে তোলে। 

অনুষ্ঠানের মূলপর্বে গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদের আহবায়ক অধ্যাপক আবুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আব্দুস সালাম শান্ত, সাধারণ সম্পাদক মুছা খান রানা, সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ নুরীসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

এক বছর মেয়াদী এই কমিটিতে উপদেষ্টামণ্ডলীর নেতৃত্বে দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার গাজীপুর প্রতিনিধি ও নিউ এজ পত্রিকার বিজনেস প্রতিনিধি অধ্যাপক আবুল হোসেন চৌধুরীকে সভাপতি ও দৈনিক সমাচার পত্রিকার গাজীপুর প্রতিনিধি মুছা খান রানাকে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। 

আগামী এক বছরের জন্য গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃত্বে যারা থাকবেন তারা হলেন- সভাপতি অধ্যাপক আবুল হোসেন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন কামাল, সহ-সভাপতি ইব্রাহিম খন্দকার,নাজিম উদ্দিন, মিনাল কান্তি চৌধুরী সৈকত, সালাম রানা,জসিম উদ্দিন। 

সাধারণ সম্পাদক মুছা খান রানা, যুগ্ম সম্পাদক আল আমিন দেওয়ান, মোহাম্মদ বেলায়েত হোসেন, শামীম মনির হোসেন মন্ডল, শহিদুল ইসলাম, মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক সানাউল্লা নুরী, দপ্তর সম্পাদক নাসির উদ্দিন, কোষাধক্ষ্য আল আমিন, ধর্ম বিষয়ক সম্পাদক রাশেদ উল হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক এসএম রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মহিদুল আলম চঞ্চল, আইন বিষয়ক সম্পাদক মানিক মিয়া, মহিলা বিষয়ক সম্পাদিকা মরিয়ম আক্তার। 

কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আব্দুল কাসেম, হাজী সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম, মোঃ মুক্তাদির হোসেন, সাইফুল ইসলাম, মানিক আমিনা খাতুন মুনমুন, জাকির হোসেন লিটন, সেলিম শেখ, জাকারিয়া আল মামুন, হাজী কামাল চৌধুরী, কাজী শাকিল। এছাড়া উপদেষ্টা হিসেবে আছেন অধ্যাপক শামসুল হুদা লিটন, মোঃ আব্দুস সালাম শান্ত, সঞ্জীব কুমার দাস, সেলিম ভূঁইয়া, মোহাম্মদ আলী ভূঁইয়া, অধ্যাপক মুখলেছুর রহমান, আব্দুল মালেক, জামাল উদ্দিন।
 

Side banner