kalchitro
Bongosoft Ltd.
ঢাকা বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

গৃহবধুর মৃত্যু নিয়ে ধোঁয়াশা, শাশুড়ির দিকে সন্দেহের তীর 


কালচিত্র | স্থানীয় প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৩, ১২:০৮ এএম গৃহবধুর মৃত্যু নিয়ে ধোঁয়াশা, শাশুড়ির দিকে সন্দেহের তীর 

টাঙ্গাইলের দেলদুয়ারে শারিরীক নির্যাতনে জহুরা বেগম (২০) নামের গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে। ওই গৃহবধুর শাশুড়ি হাবেলা বেগমকে ঘটনার জন্য অভিযুক্ত করা হচ্ছে। রোববার উপজেলার ফাজিলহাটী ইউনিয়নের বেতবাড়ী গ্রামে ঘটনা ঘটে। 

জানা যায়, লাউহাটী ইউনিয়নের স্বল্পলাল গ্রামের আব্দুল খালেক মিয়ার মেয়ে জহুরার প্রায় ৪ বছর আগেএকই ইউনিয়নের বেতবাড়ী গ্রামের মো. বাচ্চু মিয়ার ছেলে সিঙ্গাপুর প্রবাসী পলাশ আহমেদের সাথে  বিয়ে হয়। তাদের সংসারে ৩ মাস বয়সের এক ছেলে সন্তান রয়েছে। জহুরার বাবার অভিযোগ, তার মেয়েকে শাশুড়ি শারীরিক নির্যাতন ও শ্বাসরোধে হত্যা করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. গোলাম মর্তুজা সৌরভ জানান, দুপুর পৌনে ২টার দিকে ভিকটিমকে তার শাশুড়ি ও ননদ হাসপাতালে নিয়ে আসেন। ভিকটিমের শারীরিক পরীক্ষার পর এটাই প্রতীয়মান হয় যে, হাসপাতালে আনার আগেই তিনি (জহুরা) মারা গেছেন।

দেলদুয়ার থানা অফিসার ইনচার্জ মো. নাছির উদ্দিন মৃধা বলেন, প্রাথমিক সুরতহাল শেষে লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর জানা যাবে ঘটনার আসল রহস্য।
 

Side banner