kalchitro
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

বাংলাদেশ প্রেসক্লাব গাজীপুর শাখার সম্মেলন অনুষ্ঠিত 


কালচিত্র | আলমগীর হোসেন প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ০৪:৫০ এএম বাংলাদেশ প্রেসক্লাব গাজীপুর শাখার সম্মেলন অনুষ্ঠিত 

বাংলাদেশ প্রেসক্লাব গাজীপুর জেলা শাখার সম্মেলন, প্রস্তুতি সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সোমবার (১০ এপ্রিল) বাদ আছর লাগালিয়া হাড়িনাল গাজীপুর সদরে আয়োজিত ইফতার মাহফিলে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করেন এ এম সিরাজুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খাঁন।  

আলোচনা সভায় বক্তব্য রাখেন,  সংগঠনের কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো. আলমগীর হোসেন। শ্রীপুর উপজেলা শাখার সভাপতি রুহুল আমিন সুজন, সাধারণ সম্পাদক মো. বাবুল মিয়া, সাংগঠনিক সম্পাদক কবির সরকার, সহ-সভাপতি বাদল সরকার, গাছা থানা শাখার সভাপতি সিরাজুল ইসলাম, কালীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. মুক্তাদির হোসেন। 

বিশেষ বক্তব্যে জনাব ইব্রাহিম খন্দকার বলেন, সারাদেশে সাংবাদিকরা নির্যাতিত, নিপীড়িত। আর কোনো সাংবাদিকের উপর নির্যাতন সহ্য করা হবে না। সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে বাংলাদেশ প্রেসক্লাব কাজ করে যাবে  ইনশাআল্লাহ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, বাংলাদেশ প্রেসক্লাবের সদস্যরা কোনো অনৈতিক কর্মকাণ্ডে জড়িত নয়। সাংবাদিকরা নির্ভীক সৈনিক। সত্য ও ন্যায়ের কথা বলা এবং সত্যের পাশে থাকাই সাংবাদিকদের লক্ষ্য হওয়া উচিৎ। সংগঠন চলবে সাংগঠনিক নিয়মে। যত বাধা আসুক না কেন, ইনশাআল্লাহ বাংলাদেশ প্রেসক্লাব গাজীপুর জেলার কমিটি সারা বাংলাদেশের একটি রোল মেডেল হিসেবে গঠিত হবে।

Side banner