kalchitro
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

আজ ঈদের রাতে মাহফুজুর রহমানের ‘তোমাকেই চাই’


কালচিত্র প্রকাশিত: জুলাই ২১, ২০২১, ১০:০১ এএম আজ ঈদের রাতে মাহফুজুর রহমানের ‘তোমাকেই চাই’

ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘তোমাকেই চাই’প্রচারিত হবে। আজ বুধবার (২১ জুলাই) ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায় এটি প্রচার হবে। 

এবারের অনুষ্ঠানে তার ১১টি গান প্রচার হবে। গানগুলো লিখেছেন ও সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানগুলো হলো- ‘বাঁচতে পারব না’, ‘তোমাকেই চাই’, ‘খুব বেশি ভালোবাসি’, ‘এ বুকে শুধু তুমি’, ‘কেন দূরে থাকো’, ‘খুব সহজে’, ‘ভাবি আমি যতবার’, ‘সুখের রঙ’, ‘তুমি আমার’, ‘ভেবেছিলে তুমি’ এবং ‘চাঁদ রূপসী’। এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে গানগুলো চিত্রায়ন করা হয়েছে।

এবারের সংগীতানুষ্ঠান প্রসঙ্গে মাহফুজুর রহমান বলেন, গান আমার প্রধান হবি। ছোটবেলা থেকেই গানের প্রতি দুর্বলতা ছিল। বাবা গান পছন্দ করতেন। দুজন শিক্ষক আমার বোনকে বাসায় এসে গান শেখাতেন। এতে গানের সাথে মিতালিটা আমার জন্য খুব সহজ হয়ে যায়। এখন গানই আমার স্বাচ্ছন্দ্যের প্রধান জায়গা, গান নিয়েই আমি থাকতে চাই। গানের প্রতি নিজের প্রচণ্ড ভালোবাসা কাজ করে মন থেকে। তাইতো দর্শকদের আনন্দ দেয়ার জন্য গেয়ে যাচ্ছি। দর্শকরাও ভালোবেসে আমার গান শুনছেন, এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ।
 

Side banner