kalchitro
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শ্রীলেখাকে বিয়ের প্রস্তাব দিচ্ছে সন্তানের বয়সী ছেলেরা! 


কালচিত্র | কালচিত্র ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১, ১০:৫২ এএম শ্রীলেখাকে বিয়ের প্রস্তাব দিচ্ছে সন্তানের বয়সী ছেলেরা! 

টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে মেয়ের বয়সী ছেলেরা তাকে বিয়ের প্রস্তাব দিচ্ছে বলে বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন। গত ২৩ নভেম্বর বউয়ের সাজে সেজে তোলা একটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করা থেকেই ঘটনার সূত্রপাত। 

সেজেগুজে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রীলেখা। তাতে দেখা যায়, খোলা চুল, গলায় পান্না-হিরে দিয়ে সাজানো ভারী নেকপিস, কানে ঝোলা দুল। মুখে এক চিলতে হাসি। ছবিটির ক্যাপশনে লিখেন, ‘মেয়ে পছন্দ’?

ফেসবুকে এমন পোস্টের পরই শ্রীলেখার বিয়ের গুঞ্জন শুরু হয়। দর্শকমহলে প্রশ্ন উঠেছে আচমকা এমন পোস্ট কেন করলেন শ্রীলেখা? আবারও সাতপাকে বাঁধা পড়তে চাচ্ছেন তিনি? সত্যি কী বিয়ের জন্য পাত্র খুঁজছেন?

ফেসবুক পোস্টে শ্রীলেখা লিখেন, ‘কী মুশকিল মেয়ের বয়েসী ছেলেরা মেসেঞ্জারে বিয়ের প্রস্তাব দিচ্ছে! ওরে মিডিয়াওয়ালারা আমি পাত্র খুঁজছি না। ওটা মজা করেছিলাম, কপাল আমার! ক্ষ্যামা দে আমায়’।

সোশ্যাল মিডিয়ায় যখন প্রশ্নে জর্জরিত তখন সে সবের উত্তর খুঁজতে ভারতীয় একটি সংবাদমাধ্যম শ্রীলেখার সাথে যোগাযোগ করেন। শ্রীলেখা বলেন, জানেনই তো, নিজেকে নিয়ে মজা করতে ভালোবাসি। সেজেগুজে ছবি তুলেছি। মনে হলো সবাইকে দেখাই! আর নিজেকে পরখ করে দেখতে দোষ কী? 

তিনি আরও বলেন, মেয়ে পছন্দ মানে বিয়ের জন্যই পছন্দ করতে হবে তেমন তো কোনো কথা নেই। কেউ নিজের মেয়ে হিসেবেও তাকে পছন্দ করতে পারে। চাইলে মেয়ে হিসেবে আমাকে দত্তকও নিতে পারেন।

Side banner